তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জনস্বাস্থ্য সুরক্ষায় মত বিনিময়

ভালুকায় জনস্বাস্থ্য সুরক্ষায় মত বিনিময়
[ভালুকা ডট কম : ২২ জুন]
২২ জুন বুধবার সকাল ১১ টায় জনস্বাস্থ্য সুরক্ষায় ভেটেরিনারী পাবলিক হেলথ সাভির্স জোরদার করনের লক্ষে ভালুকা উপজেলা প্রাণিসম্পদ অফিসে স্থানীয় মাংস বিক্রেতাদের (কসাই) সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মতিউর রহমানের সভাপতিত্বে জনস্বাস্থ্য সুরক্ষায় ভেটেরিনারী পাবলিক হেলথ সাভির্স প্রকল্পের আওতায় স্বাস্থ্যসম্মত পরিবেশে রোগমুক্ত পশু জবাই ও এ সংক্রান্ত বিভিন্ন করনীয় বিষয়ের উপর আলোকপাত করে সচেতনতা মূলক বক্তব্য রাখেন ভালুকা প্রেসক্লাব সভাপতি কামরুল হাসান পাঠান (কামাল), স্যানিটারি ইন্সপেক্টর মিজানুর রহমান, ভালুকা প্রেসক্লাব সহ-সভাপতি মোঃ আতাউর রহমান তরফদার, ভালুকা থানার সেকেন্ড অফিসার এস আই বিকাশ চন্দ্র সরকার, সহকারি স্যানিটারি ইন্সপেক্টর কেবিএম তারিকুজ্জামান মিষ্টি, (অবঃ) সেনা সদস্য আলাউদ্দীন, মাংস ব্যবসায়ী সবুজ মিয়া, রমজান আলী প্রমুখ। এ সময় মাংস বিক্রেতারা তাদের নানা সমস্যার কথা তুলে ধরেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই