তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভালুকায় আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৩ জুন]
ভালুকা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্দ্যেগে ২৩ জুন বৃহস্পতিবার দুপুরে বর্ণাঢ্য র‌্যালী ও কেক কেটে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। র‌্যালিটি ঢাকা- ময়মনসিংহ মহা সড়ক সহ পৌর সদরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের শিল্পবিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলামের নিজস্ব কার্যালয়ে ভালুকা নতুন বাসট্যান্ডে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট শওকত আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার পরিচালনায় বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের শিল্পবিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম, সদস্য এম,এ ওয়াহেদ, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এ.বি.এম আফরোজ খান আরিফ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই