তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ৫জন নিহত,আহত ১

নওগাঁয় ট্রাকের সাথে সিএনজি সংঘর্ষে চারশিক্ষকসহ নিহত ৫,আহত ১
[ভালুকা ডট কম : ২৪ জুন]
নওগাঁয় ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে চারজন শিক্ষক ও সিএনজি চালকসহ ৫ জনের মৃত্যু হয়েছে। নিহত শিক্ষকরা জেলার নিয়ামতপুর উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষক।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে নিহতের স্বজনদের মাধ্যমে জানা যায়, শুক্রবার সকালে তারা বিষয় ভিত্তিক সৃজনশীল প্রশ্ন পদ্ধতিতে প্রশ্নপত্র প্রণয়ন ও উত্তরপত্র মূল্যায়ন বিষয়ে ট্রেনিং নেওয়ার জন্য নওগাঁ নামাজগড় গাউছুল আজম কামিল মাদ্রাসায় যাওয়ার উদ্দেশে সিএনজি যোগে রওনা দেয়। তারা শুক্রবার সকালে আনুমানিক সাড়ে ৮টার দিকে নওগাঁ সদর উপজেলার বাবলাতলী মোড়ে পৌঁছালে নওগাঁর দিক থেকে আসা দ্রুতগামী একটি ফিড (মুরগির খাবার) বাহী ট্রাকের সাথে ধাক্কা খেয়ে ট্রাকসহ সিএনজিটি রাস্তার নিচে পুকুরে পরে যায়। সেই সিএনজিতে থাকা অন্যান্য যাত্রীদের (শিক্ষক) মধ্যে থেকে কড়িদহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (বিজ্ঞান) নুরজাহান বেগম (৩৮) নামের এক যাত্রী রাস্তায় ছিটকে পড়েন।

তাৎক্ষণিক ভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর নওগাঁ জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এদিকে সংবাদ পেয়ে সেখানে নওগাঁ সদর ও মান্দা উপজেলার ফায়ার সার্ভিসের দুটি টিম  প্রায় দুই ঘন্টার প্রচেষ্টায় নিহতদের মহদেহ উদ্ধার করেন। দূর্ঘটনায় নিহতরা হলেন,  নিয়ামতপুর উপজেলার আমকুড়া আশরাফুল উলুম দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক (বাংলা) মোঃ লেলিন সরকার (৫০),  বেলকাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গণিত) মোঃ মকবুল হোসেন (৪৫), পানিহাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গণিত) দেলোয়ার হোসেন (৪২), গুজিশহর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (বিজ্ঞান) জান্নাতুন ফেরদৌস (৪০)।

সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল জানান, আমরা সংবাদ পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সহায়তায় নিহতদের মরদেহ উদ্ধার করেছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই