তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক অনুদান

কালিয়াকৈরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক অনুদান
[ভালুকা ডট কম : ২৪ জুন]
গাজীপুরের কালিয়াকৈরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৫০টি পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান করেছে কালিয়াকৈর পৌরসভা। শুক্রবার সকালে পৌরসভার ৭নং ওয়ার্ডের পশ্চিম চান্দরা হাজিবাড়ি এলাকায় আনুষ্ঠানিক ভাবে এ অনুদান প্রদান করেন পৌর মেয়র মজিবুর রহমান।ওই আর্থিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান।

বিশিষ্ট সমাজ সেবক ফারুক হোসেনের সঞ্চালনাী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- প্যানেল মেয়র খাত্তাব মোল্লা, কাউন্সিলর সাইফুল ইসলাম, মহিলা কাউন্সিলর নাজমা বেগমসহ অনেকে। এসমী উপস্থিত ছিলেন পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন। পরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কলোনির ৪৮টি ভাড়াটে পরিবারকে ৫ হাজার টাকা করে এবং দুই কলোনির দুই মালিককে ১০ হাজার টাকা করে মোট ২ লাখ ৬০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।এর আগে গত ১৮ জুন সকালে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে হাজিবাড়ি এলাকার দুলাল মিয়া ও আব্দুল সামাদের দুটি কলোনিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই