তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছাদ থেকে পরে মৃত্যু

ভালুকায় ছাদ থেকে পরে মৃত্যু
[ভালুকা ডট কম : ২৪ জুন]
ভালুকার পাড়াগাঁও গ্রামে বৃহস্পতিবার বিকালে নির্মানাধীন ফ্যাক্টরীর ছাদ থেকে নীচে পরে সামাদ আলী (৫৫) নামে এক ষ্টীল ফিটিংস হেলপারের মৃত্যু হয়েছে।

পরিবার ও এলাকা সূত্রে জানাযায় ঘটনার দিন পাড়াগাঁও গ্রামে অবস্থিত ইউনিভার্সেল ডেনিমস লিমিটেড এর নির্মানাধীন দ্বিতীয় তলায় এবিএস ইঞ্জিনিয়ার্স লিমিটেড নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের হয়ে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার নয়াপাড়া গ্রামের সামাদ আলী হেলপার হিসেবে ষ্টিল ফিটিংয়ের কাজ করছিলেন। এ সময় অসাবধান বসত পা ফসকে নীচে পরে গুরুতর আহত হয়। খবর পেয়ে ফ্যাক্টরীর লোকজন আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সামাদ আলীকে মৃত ঘোষনা করে। ২৪ জুন সকালে নিহত সামাদ আলীর মেয়ের জামাই আজগর আলী জানান তার শশুরের লাশটি এখনও ময়মনসিংহ মেডিকেল মর্গে রয়েছে।

ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রকল্প প্রকৌশলী আতিকুর রহমান জানান সেফটি বেল্ট ব্যবহার না করার কারনে পা ফসকে নীচে পরে সামাদ আলী গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে কোম্পানীর গাড়ীতে ময়মনসিংহ মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশটি মর্গে রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই