তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁতেও উৎসবের আমেজ

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নওগাঁতেও উৎসবের আমেজ
[ভালুকা ডট কম : ২৫ জুন]
উন্মুক্ত হলো বাংলাদেশের নিজস্ব অর্থায়নে নির্মিত স্বপ্নের পদ্মা সেতু। শনিবার বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক ভাবে শনিবার স্বপ্নের এই সেতুর শুভ উদ্বোধন করেন। আর সারা দেশ এই পদ্মা সেতুর শুভ উদ্বোধনের উৎসবের আমেজে ভাসছে। তারই ধারাবাহিকতায় পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নওগাঁবাসীও উৎসবে মেতেছে।

জেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগ ও অন্যান্য বেসরকারি প্রতিষ্ঠানও এই উৎসব উপলক্ষ্যে নানা কর্মসূচির আয়োজন করে। এ উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ করা হয়। প্রধানমন্ত্রীর পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি উপভোগ করার জন্য শহরের মুক্তির মোড়ে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে নির্মাণ করা দর্শনীয় মঞ্চ। মঞ্চের সামনে তৈরি করা পদ্মা সেতুর প্রতিকৃতি।

এদিন কর্মসূচির প্রথমেই বেলুন ও ফেস্টুন উড়িয়ে শহরের নওজোয়ান মাঠ থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মুক্তির মোড় গিয়ে শেষ হয়। পরে সেখানে পদ্মা সেতু মূল উদ্বোধন অনুষ্ঠান বড় পর্দায় দেখানো হয়। এসময় জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার রায়সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীসহ সুশীল সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ আনন্দ র‌্যালীতে অংশ নেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই