তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ৫০টি ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার

তজুমদ্দিনে ৫০টি ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ২৫ জুন]
ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে কুখ্যাত চোর ও ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন। পরে পুলিশ তাকে ভোলা জেল হাজতে প্রেরণ করেন। সে একটি জিআর মামলায় পরোয়ানা ভুক্ত আসামী।

এজহার সুত্রে জানা যায়, গতকাল দিবাগত রাত ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে তজুমদ্দিন থানার এসআই সামিম সর্দারের নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলা সোনাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের চাপড়ী গ্রামের আলাউদ্দিন পাটওয়ারীর বাসার পিছনের বাগানে অভিযান পরিচালনা করেন। এ সময় চাঁদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বালিয়াকান্দি গ্রামের বাসিন্দা নুরুল হকের ছেলে কুখ্যার চোর ও ইয়াবা ব্যবসায়ী মোঃ নয়নকে (২৬) ৫০ টি ইয়াবা ট্যাবলেট, দু’টি চোরাই মোবাইল, চোরাই কাজের ব্যবহৃত একটি চাকু ও একটি প্লায়াজসহ গ্রেপ্তার করে তজুমদ্দিন থানায় নিয়ে আসেন। পরে নয়নকে ২০২২ সালের তজুমদ্দিন থানার ০৭নং মামলায় ৪৫৭,৩৮০ এবং ৩২৮ ধারায় পিসি ও মামলা নং ০৩ এর ৪৫৭/৩৮০ ধারায় পিসি এর সন্ধিগ্ধ আসামি হিসেবে গ্রেপ্তারপূর্বক যথাযথ পুলিশ পাহারায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। এ ছাড়াও নয়ন ৬২/১৯ মামলার পরোয়ারা ভুক্ত আসামী।

জানতে চাইলে তজুমদ্দিন থানার এসআই সামিম সর্দার বলেন, কুখ্যাত চোর নয়ন দীর্ঘদিন চুরি মাদক সেবন ও বিক্রির সাথে জড়িত। এছাড়া সে একটি মামলার পরোয়ানা ভুক্ত আসামী গতকাল গোপন সংবাদের ভিত্তিতে চাপড়ী গ্রামের আলাউদ্দিন পাটওয়ারীর বাসার পিছনের বাগান থেকে আটক করে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই