তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল আওয়ামীলীগের আনন্দ র‌্যালী ও পথ সভা

স্বপ্নের পদ্মা সেতু উদ্ভোধন
নান্দাইল উপজেলা আওয়ামীলীগের বিশাল আনন্দ র‌্যালী ও পথ সভা
[ভালুকা ডট কম : ২৬ জুন]
স্বপ্নের পদ্মা সেতুর উদ্ভোধন উপলক্ষে ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে শনিবার (২৫জুন) সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে এক বিশাল আনন্দ র‌্যালী উপজেলা সদরে অনুষ্ঠিত হয়।সকাল থেকে ১৩টি ইউনিয়ন ও পৌর সভা এলাকা থেকে খন্ড খন্ড মিছিল দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়ে পরে এক সাথে বিশাল আনন্দ র‌্যালী বের করে।

পরে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. মোসলেম উদ্দিন ফকিরের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা জামাল আকন্দের সঞ্চালনায় অনুষ্ঠিত পথ সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইঁয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক চৌধুরী স্বপন, আমিনুল ইসলাম শাহান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম সরকার, এডিএম সালাউদ্দিন হুমায়ুন, শাহজাহান কবির সুমন, নাজিবুল্লাহ লিটন, সাবেক চেয়ারম্যান এমদাদুল হক ভূইঁয়া প্রমুখ নেতৃবৃন্দ। বক্তারা বলেন, একমাত্র জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রীর অদম্য সাহস ও দূরদর্শিতার কারণে এই স্বপ্নের পদ্মা সেতু নিমার্ণ হয়েছে। এই সেতৃ সারা বিশ্বে ইতিহাস হয়ে থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই