তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের পল্লীতে জমি নিয়ে বিরোধ, হামলা

নান্দাইলের পল্লীতে জমি নিয়ে বিরোধ,মহিলার উপর হামলা
[ভালুকা ডট কম : ২৬ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের গারুয়া গ্রামে ২৩ জুন জমি জমা নিয়ে পূর্ব বিরোধের জেরে একই গ্রামের পিতামৃত কিতাব আলীর পুত্র মোঃ সাইফুল ইসলামের স্ত্রী মোছাঃ রুজিনা আক্তারকে প্রকাশ্যে বিদালোকে বেদম মারপিট করে শ্লীলতাহানী ঘটায়।

নান্দাইল মডেল থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানাগেছে, সাইফুল ইসলামের সাথে একই গ্রামের আসমা আক্তার, মোঃ জায়েদ মিয়া, মো. রনি মিয়া, মানিক মিয়ার সাথে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। ২৩শে জুন সকাল ৬ঘটিকার সময় বিবাদীগন সাইফুলের পৈত্রিক জায়গায় জোর পূর্বক ঘর তোলার চেষ্ঠা করে। এসময় বাদী পক্ষ বাধা দিলে বিবাধীরা সম্মিলিতভাবে হামলা চালিয়ে রুজিনা আক্তারকে বেদম মারপিট করে আহত সহ শ্লীলতাহানী ঘটায়। উক্ত ঘটনায় সাইফুল ইসলাম নিজে বাদী হয়ে নান্দাইল মডেল থানায় ৪জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান আকন্দ জানান, উক্ত বিষয়ে প্রাপ্ত অভিযোগ যথাযথ তদন্তমূলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই