তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে শিক্ষকদের বদলি কার্যক্রমের উদ্বোধন

কালিয়াকৈরে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত শিক্ষকদের অনলাইন বদলি  কার্যক্রমের পাইলটিং উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৯ জুন]
শিক্ষক বদলির বিদ্যমান জটিলটা নিরসনকল্পে বুধবার সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত শিক্ষকদের অনলাইন বদলি  কার্যক্রমের পাইলটিং এর  উদ্বোধন করা হয়েছে।

গাজীপুর জেলা প্রশাসক মোঃ আনিসুর রহমানের সভাপতিত্বে কালিয়াকৈর উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন,অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ অ্যাডভোকেড আকম মোজাম্মেল হক এমপি,  প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি,প্রথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ আমিনুল ইসলাম খান প্রমূখ।

এছাড়া প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) মোঃ মুহিবুর রহমানসহ মন্ত্রণালয় ও অধিদপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপ¯ি’ত ছিলেন। কালিয়াকৈর   উপজেলা শিক্ষা কর্মকর্তা  রমিতা ইসলাম অনুষ্ঠান সঞ্চালন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই