তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ৪টি প্রশাসনিক কমিটির সভা অনুষ্ঠিত

নান্দাইল উপজেলায় ৪টি প্রশাসনিক কমিটির সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী ৪টি প্রশাসনিক কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টায় উপজেলা হাসপাতাল সভাকক্ষে স্বাস্থ্য সেবা কমিটির মাসিক সভা কমিটির সভাপতি সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় স্বাস্থ্য সেবার মান নিয়ে কমিটির সদস্যরা অসন্তোষ প্রকাশ করেন।

ডাক্তারদের অনুপস্থিতি ও কর্মরত নার্সদের সেবা প্রদানের অনীহা ও দায়িত্বে অবহেলার বিষয়টি সভায় আলোচনা করা হয় এবং জুলাই থেকে উল্লেখিত বিষয়ে কঠোর অবস্থান গ্রহনের জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ মাহমুদুর রশিদের দৃষ্টি আকর্ষন সহ ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

অপরদিকে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে প্রশাসনিক হল রুমে উপজেলা এনজিও বিষয়ক কমিটি ও উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান উপদেষ্ঠা সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর সভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইঁয়া সহ কমিটির সদস্য প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভায় আসন্ন ঈদুল আজহায় আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখা, গরু চুরি বন্ধে পুলিশ প্রশাসনকে তৎপর থাকার জন্য সিদ্ধান্ত গ্রহন করা হয়। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ সহ ভাইস চেয়ারম্যান সারওয়ার জাহান জিটু, ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইঁয়া, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, আলম ফরাজী বক্তব্য রাখেন।

পরে নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েলের সভাপতিত্বে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, পৌর সভার মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া সহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রশাসনিক সদস্যরা উপস্থিত ছিলেন। সভায়  উন্নয়ন কার্য্যক্রম ও বিভাগীয় সমস্যা, সম্ভাবনা নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, উপজেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভায় প্রেসক্লাব/মিডিয়ার কোন প্রতিনিধি উপস্থিত থাকার কোন সুযোগ নাই বলে জানাগেছে।#




 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই