তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ছেলেটির পরিবারের সন্ধান মিলেনি

এখন পর্যন্ত ছেলেটির পরিবারের সন্ধান মিলেনি!
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
নওগাঁর রাণীনগরে ট্রেনের ধাক্কায় গুরুত্বর আহত ঠিকানা বিহীন এই ছেলেটির পরিবারের এখন পর্যন্ত কোন সন্ধান মিলেনি। ছেলেটির বয়স অনুমান ৮থেকে ১০বছর হবে। গত বুধবার (২৯জুন) বিকেলে উপজেলার রেলগেইট সংলগ্ন স্থানে ঢাকাগামী একটি ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে ছেলেটির। পরে স্থানীয়রা ছেলেটিকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন হাসপাতালে গিয়ে ছেলেটির খোঁজখবর নেন এবং ছেলেটির পরিবারের সন্ধান না পাওয়া পর্যন্ত হাসপাতালেই রেখে চিকিৎসা প্রদানের নির্দেশ প্রদান করেন। চিকিৎসা পাওয়ার পর ছেলেটি শুধুমাত্র নিজের নাম মোঃ মুসল্লি, পিতা গিয়াসউদ্দিন, মাতা ওলেদা, কাঠাল বাড়ির মোড় এই কয়েকটি শব্দ ছাড়া আর কিছুই বলতে পারছে না। তবে ছেলেটির পড়নে ছিলো মাদ্রাসার শিক্ষার্থীদের পোষাক। শরীরে বেতের আঘাতের চিহ্নও দেখা গেছে।

অনুমান করা হচ্ছে যে হয়তো বা ছেলেটি কোন মাদ্রাসায় পড়তো আর সেই মাদ্রাসার শিক্ষকের হাতে মারপিটের শিকার হওয়ার পর পালিয়ে এসেছে। ছেলেটি বর্তমানে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। উপযুক্ত প্রমাণাদি দাখিল করে ছেলেটিকে হাসপাতাল থেকে নিয়ে যেতে পারেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই