তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতিপক্ষের হামলায় মা ছেলে আহত

ভালুকায় প্রতিপক্ষের হামলায় মা ছেলে আহত
[ভালুকা ডট কম : ০৩ জুলাই]
ভালুকা পৌরসভার ২নং ওয়ার্ডে জমি দখলে বাঁধা দিতে গিয়ে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের স্ত্রী রুবিনা আফরোজ (৪০) ও তার কলেজ পড়ুয়া ছেলে দিদারুল ইসলাম(২১) গুরুতর আহত হয়। আহত রুবিনাকে প্রথমে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্স পরে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

থানায় অভিযোগ সূত্রে জানাযায়, প্রতিবেশি মৃত আব্দুল হকের স্ত্রী ও ছেলে তানভীর হোসেনের সাথে দীর্ঘ দিন যাবৎ জমির নিয়ে জাহাঙ্গীরের সাথে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন দুপুরে তানভীর প্রতিবেশী বীরমুক্তিযোদ্ধার ছেলে জাহাঙ্গীর আলমের জমিতে বালু ফেলে বিল্ডিং এর কাজ করার চেষ্টা করে এতে জাহাঙ্গীর বাধা দেন। কিছুক্ষণ পর দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে তানভীর তার ভাড়াটিয়া আল মাহমুদ সায়েম লোকজন নিয়ে জাহাঙ্গীরের বাসায় এসে হামলা করে হামলায় জাহাঙ্গীরের স্ত্রী ও ছেলে আহত করে। আহতদ্বয়কে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে রুবিনা আফরোজকে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। দিদারুলকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তানভীর হোসেন জানান, আমাদের সাথে জাহাঙ্গীর আলমের দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। ঘটনার দিন আমার জমিতে কাজ করতে গেলে বাধা দেয়। হামলার কোনো ঘটনা ঘটেনি।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই