তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিক্ষক সংগঠনের ব্যানারে মানববন্ধন

ভালুকায় শিক্ষক সংগঠনের ব্যানারে মানববন্ধন
[ভালুকা ডট কম : ০৩ জুলাই]
সাভারের আশুলিয়াতে শিক্ষক উৎপল কুমার সরকার হত্যা ও নড়াইলে মির্জাপুর ইউনাইটেড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে নির্যাতনসহ দেশের অন্যান্য শিক্ষক নিপীড়নের প্রতিবাদে ভালুকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে ভালুকার সকল শিক্ষক সংগঠনের ব্যানারে উপজেলা পরিষদের সামনে ঘন্টা ব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ভালুকা সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত)  কামরুজ্জামান তুহিন, স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় নেতা মাওলানা নাজমুল আলম,  স্বাধীনতা শিক্ষক পরিষদ ভালুকা শাখার সাধারণ সম্পাদক ও এপ্যোলো ইন্সটিটিউটের অধ্যক্ষ এ আর  শামছুর রহমান লিটন, অধ্যক্ষ মোজাহিদুল ইসলাম টিটু, সহকারী অধ্যাপক মো. হাবিবুল্যাহ হায়দার মিলন, প্রভাষক মো. আবুল হাশেম, প্রভাষক মোয়াজ্জেম হোসেন ঢালী মনির,  প্রভাষক মো. রফিকুল ইসলাম,  প্রভাষক মো. জাহিদুল ইসলাম সুবিন, প্রভাষক আনোয়ার হোসেন তরফদার, শিক্ষক ও সাংবাদিক রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

এ সময় বক্তারা সাভারের আশুলিয়াতে শিক্ষক উৎপল কুমার সরকার হত্যা প্রধান আসামী আশরাফুল ইসলাম জিতুর ফাঁসি দাবি করেন। তাছাড়া মির্জাপুর ইউনাইটেড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে নির্যাতনের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই