তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রাণীনগরে কফিল উদ্দীন স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
নওগাঁর রাণীনগরে কফিল উদ্দীন স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার বেতগাড়ী বাজার এলাকায় ঘোষগ্রাম কফিলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। যুব সমাজকে মাদক থেকে দূরে রেখে খেলার প্রতি আগ্রহী করার লক্ষ্যে প্রতিবছর এই টুর্ণামেন্টের আয়োজন করে আসছে সংশ্লিষ্ট আয়োজকরা।

টুর্ণামেন্ট শুরু হয় গত মাসের ৭তারিখে। টুর্ণামেন্টে ১৬টি দল নকআউট পদ্ধতিতে অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় ট্রাইবেকারে আন্ধারকোঠা ফুটবল একাদশ ৪-২ গোলে ভোঁপাড়া ফুটবল একাদশকে হারিয়ে বিজয়ী হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন এবং পরে পুরস্কার হিসেবে বিজয়ী দলের মাঝে ৫০হাজার ও বিজিত দলের মাঝে ৪০হাজার টাকা এবং উভয় দলের মাঝে ট্রপি তুলে দেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সাংসদ আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল ।

ব্যবসায়ী আলহাজ্ব জাহাঙ্গীর আলম সেলিমের সভাপতিত্বে ও গোনা ইউপি সদস্য এসএম জাকারিয়া সরলের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হোসেন আকন্দ, থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, গোনা ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক মন্ডল, মিরাট ইউপি চেয়ারম্যান হাফেজ জিয়াউর রহমান, কফিলিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকসহ আরও অনেকে। এই সময় কয়েক হাজার ফুটবল প্রেমী দর্শকরা এই খেলা উপভোগ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই