তারিখ : ১৫ আগস্ট ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইউ এন ও’র প্রেস ব্রিফিং

ভালুকায় ইউ এন ও’র প্রেস ব্রিফিং
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে ভালুকা উপজেলাকে গৃহহীন মুক্ত উপজেলা হিসেবে ঘোষণা উপলক্ষ্যে প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে ওই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন জানান, উপজেলায় প্রায় ১শত একর খাস জমি উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৭০ কোটি টাকা। ৩য় পর্যায়ে ৪৫ টি গৃহ নির্মানের মাধ্যমে ভালুকা উপজেলায় মোট ৩২৪ টি ‘ক’ শ্রেনীর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসন করা হয়েছে। সারাদেশের ন্যায় ভালুকাতেও আগামী ২১জুলাই সকালে গণভবন প্রান্ত থেকে ভার্চুয়ালে যুক্ত হয়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিকট জমিসহ গৃহ হস্তান্তর কর্যক্রম উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রেস ব্রিফিং অনুষ্ঠানে ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান পাঠান কামাল, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সুমন, সাংবাদিক মোকলেসুর রহমান মনির,আ খ ম রফিকুল ইসলাম,শাহ মোঃ আকরাম হোসেন, আক্কাছ আলী,সাইফুল ইসলাম,আনোয়ার হোসেন,মর্জিনা মনি,আশিকুর রহমান শ্রাবন, কামরুল ইসলাম, প্রমুখ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই