তারিখ : ১৫ আগস্ট ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জুয়েলারী ব্যবসায়ীদের মানব বন্ধন

গুলি ও বোমা ফাটিয়ে স্বর্ণ লুটের বিচার দাবীতে
ভালুকায় জুয়েলারী ব্যবসায়ীদের মানব বন্ধন
[ভালুকা ডট কম : ২৪ জুলাই]
২৪ জুলাই রোববার সকাল ১১ টায় ভালুকা পৌর এলাকার শহীদ নাজিম উদ্দীন রোডে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন ভালুকা শাখার উদ্যোগে দোকানে গুলি বোমা ফাটিয়ে স্বর্ণ লুটের বিচার ও জুয়েলারী ব্যবসায়ীদের নিরাপত্তার দাবীতে মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

২০ জুলাই বুধবার রাত অনুমান সারে ৮ টার দিকে শহীদ নাজিম উদ্দীন রোডের জনাকীর্ণ স্থানে প্রদীপ জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানে পর পর কয়েকটি বোমা ফাটিয়ে দুধর্ষ ডাকাতি করে দোকানের সমস্ত স্বর্ণলংকার লুটে নেয় একদল ডাকাত। এ সময় ডাকাতরা দোকান মালিক অধীর চন্দ্র কর্মকারের উরুতে গুলি করে ও মাথায় আঘাত করে গুরুতর আহত করে। পরে ডাকাতরা রাস্তায় দাড়িয়ে থাকা একটি প্রাইভেট কারে উঠে দ্রুত গফরগাঁও সড়কে পালিয়ে যায়। আহত দোকান মালিককে উদ্ধার করে প্রথমে ভালুকা ও পরে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়।

ডাকাতির মালামাল উদ্ধার, ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও জুয়েলারী ব্যবসায়ীদের নিরপত্তার দাবী জানিয়ে মানব বন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন ভালুকা শাখার সভাপতি শ্রী নিরঞ্জন বণিক, সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার সাহা।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জুয়েলারী মালিক অরুন কৃঞ্চ কর্মকার, সোহরাওয়ার্দী খান, মন্তুষ সাহা, তপন ভট্রাচার্য, কৃঞ্চ কর্মকার, গোবিন্ধ কর্মকার, গণেশ কর্মকার, শীতল কর্মকার, শ্যামল কর্মকার, নিত্যানন্দ কর্মকার, রতন পাল প্রমুখ। মানব বন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি স্বারক লিপি প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই