তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে জাতীয় মৎস সপ্তাহ উদযাপন

সখীপুরে জাতীয় মৎস সপ্তাহ উদযাপন
[ভালুকা ডট কম : ২৪ জুলাই]
সারাদেশের ন্যায়  টাঙ্গাইলের সখীপুরে জাতীয় মৎস সপ্তাহ -২০২২ উদযাপন করা হয়েছে। রবিবার   এ দিবস উপলক্ষে শোভাযাত্রা,  আলোচনা সভা, প্রামাণ্যচিত্র ও  পোনামাছ অবমুক্ত করাসহ নানা কর্মসূচির আয়োজন  করা হয়েছে। উপজেলা হলরুমে নির্বাহী কর্মকর্তা ফারজানা আলমের সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা এডভোকেট জোয়াহেরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত সিকদার, করটিয়া সাদত কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর  আলীম মাহমুদ, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা লুৎফা আনোয়ার,  স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা, রুহুল আমিন মুকুল, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক ইকবাল গফুর, সাবেক সভাপতি শাকিল আনোয়ার,  মৎস কর্মকর্তা সমীরণ কুমার সাহা,বিআরডিবি চেয়ারম্যান কেবিএম রুহুল আমিনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং মৎস চাষীরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই