তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

রায়গঞ্জে কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
মঙ্গলবার সকাল ১১ টায় রায়গঞ্জে কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। খরিপ-২-২০২২ মৌসুমে রোপা আমন ধান ফসলের ক্ষতি পুষিয়ে নিতে কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় রায়গঞ্জ উপজেলা কৃষি দপ্তর এই প্রনোদনা বিতরণ করে।উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৪শ ৫০ বিঘা জমিতে রোপা আমন ধানের চারা উৎপাদনের জন্য ৪শ ৫০জন কৃষককে ৫ কেজি হারে বীজ ও ২০ কেজি হারে সার প্রদান করা হয়।

রায়গঞ্জ ইউসিসি মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৃপ্তি কণা মন্ডল এর সভাপতিত্বে অনুষ্ঠিত বীজ ও সার বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ ইমরুল হোসেন তালুকদার ইমন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত কৃষি কর্মকর্তা শাহানা পারভীন লাবনী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রায়গঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এইচ.এম মোনায়েম খান ও সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম প্রমূখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই