তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে আ.লীগ নেতার সহায়তায় বনের জমি বিক্রি

সখীপুরে আ.লীগ নেতার সহায়তায় বন বিভাগের জমি স্ট্যাম্পে বিক্রি
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
টাঙ্গাইলের সখীপুরে আ.লীগ নেতা ও বন কর্মকর্তার যোগসাজশে বন বিভাগের জমি স্ট্যাম্পে লিখে বিক্রি করার অভিযোগ ওঠেছে। পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম ও কচুয়া বিট কর্মকর্তা শ্রী রতন বাবুর নামে এ অভিযোগ পাওয়া যায়। এরই মধ্যে ওই জমিতে ঘর তুলে দখল নিয়েছে পৌর শহরের নূরুজ্জামান ও নুর আলম নামের দুই সহোদর। জমি দখলের বিষয়টি কচুয়া বিট ও বহেড়াতৈল রেঞ্জ কর্মকর্তাকে বারবার জানানো হলেও তারা কোন ব্যবস্থা নেননি।

সরেজমিন মঙ্গলবার সকালে সরকারি মুজিব কলেজ মোড় এলাকায় ওই বিক্রিকৃত প্লটে গিয়ে কাঠ ও রাজ মিস্ত্রিরা ঘর নির্মাণের কাজ করতে দেখা গেছে। এ প্লট ছাড়াও ওই আ.লীগ নেতার বিরুদ্ধে টাকার বিনিময়ে বন বিভাগের সাথে আতাত করে বিভিন্ন প্লট থেকে একাধিক ব্যক্তিকে বনের জমি দখল করিয়ে দেওয়ার তথ্য পাওয়া গেছে।

বনবিভাগের জমি ক্রেতা নূর আলম বলেন, আ.লীগ নেতা আব্দুস সালাম মামার সহযোগিতায় রেজাউল ইসলাম নামের এক ব্যক্তির কাছ থেকে টাকার বিনিময়ে স্ট্যাম্পে লিখে ও বন কর্মকর্তাকে ম্যানেজ করেই এখানে ঘর দেওয়া হচ্ছে।

এ বিষয়ে আ.লীগ নেতা আব্দুস সালাম বলেন, বন কর্মকর্তা, মিডিয়া ম্যানেজ করেই ওই বনের জমিতে ঘর দেওয়া হচ্ছে।কচুয়া বিট কর্মকর্তা শ্রী রতন বাবু বলেন, বনের জমি দখল কারীদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। বহেড়াতৈল রেঞ্জ কর্মকর্তা এইচএম এরশাদ বলেন, খবর পেয়ে বনের জমি দখলকারীদের বিরুদ্ধে স্থানীয় বিট কর্মকর্তাকে আইনি ব্যবস্থা নিতে বলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই