তারিখ : ১৫ আগস্ট ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

সিরাজগঞ্জে চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
সিরাজগঞ্জের রায়গঞ্জের চান্দাইকোনা বাজারে চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর। নকল ও ভেজালযুক্ত ডিটারজেন্ট পাউডার তৈরি করার দায়ে পলাশ বীজ ভা-ার নামে এক প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া আরো তিন প্রতিষ্ঠানকে বিভিন্ন অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। বুধবার দুপুরে উপজেলার চান্দাইকোনা বাজারে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর সিরাজগঞ্জের সহকারি পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

মাহমুদ হাসান রনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে চান্দাইকোনা বাজারের পলাশ বীজ ভান্ডারে অভিযান চালিয়ে নকল ডিটারজেন্ট তৈরির সামগ্রী পাওয়া যায়। ফলে প্রতিষ্ঠান টিকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। এরপর একই বাজারে পণ্যের দাম বেশি রাখায় সন্তোষ ব্রাদার্সকে ২০ হাজার, অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরি করায় নিতাই কু-ু ট্রেডার্সকে আট হাজার ও সানজিদা মিষ্টান্ন ভান্ডারকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই