তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় সুফলভোগীদের সচেতনতামূলক সভা

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে নওগাঁর পত্নীতলায় সুফলভোগীদের সচেতনতামূলক সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
“নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে নওগাঁর পত্নীতলায় জাতীয় মৎস্য সপ্তাহ/২২ উপলক্ষে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে ২০২১-২২ অর্থবছরে রাজশাহী বিভাগে মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফল ভোগীদের অংশগ্রহণে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মৎস্য সপ্তাহর পঞ্চম দিন বুধবার উপজেলা মৎস্য কর্মকর্তা আবু সাঈদের সভাপতিত্বে উপজেলার আকবরপুর ইউপির রাউতাড়া গ্রামে মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের অংশগ্রহণে সচেতনতামূলক সভায় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য সম্প্রাসারণ কর্মকর্তা মহসিনা পারভিন, উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী সুপদ চন্দ্র দাস, মৎস্য দপ্তরের কর্মচারীবৃন্দ, মৎস্যচাষীবৃন্দ প্রমুখ।

এসময় ইনোভেশন কার্যক্রমের অংশ হিসাবে উন্নত পদ্ধতিতে চ্যাপা শুটকী প্রস্তুত ও বাজারজাত করণ বিষয়ে সুফলভোগীদের নিয়ে আলোচনা এবং জাতীয় মৎস্য সপ্তাহ/২২ উপলক্ষে মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শিত করা হয়।

এর আগে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত অবধি আত্রাই নদীতে বিশেষ অভিযান চালিয়ে প্রায় লক্ষাধিক টাকার অবৈধ জাল জব্দ করে ধ্বংস করা হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে প্রায় লক্ষাধীক টাকার অবৈধ জাল জব্দ করা হয়। এ

সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা আবু সাঈদ, উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী সুপদ চন্দ্র দাস, মৎস্য দপ্তরের কর্মচারীবৃন্দ সহ পত্নীতলা থানা পুলিশ। এসময় আটককৃত অবৈধ জালগুলো পুড়ে ধ্বংস করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই