তারিখ : ১৫ আগস্ট ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে কারখানায় হামলা- কুপিয়ে জখম

কালিয়াকৈরে  কারখানায় হামলা- লুট নিরাপত্তাকর্মীকে কুপিয়ে জখম
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]  
গাজীপুরের কালিয়াকৈরে চাঁদা না দেয়ায় করতোয়া টেক্সটাইল নামে  একটি সুতা তৈরির কারখানায় সন্ত্রাসী হামলা ও নিরাপত্তাকর্মীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।এ ঘটনায় বুধবার সকালে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দেয় কারখানা কর্তৃপক্ষ। হামলায় আহত ওই নিরাপত্তাকর্মী খুলনা জেলার খালিশপুর উপজেলার চরেরহাট এলাকার মৃত মোক্তার আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার উত্তর লস্করচালা এলাকার করতোয়া গ্রীন স্পিনিং মিলস্ লিমিটেড নামে সূতা তৈরির  কারথানায় নতুন সেট ও সীমানা প্রাচীর নির্মাণ কাজ করা হচ্ছিল। এ নির্মাণ কাজের শুরু থেকে স্থানীয় কয়কজন সন্ত্রাসীরা বিভিন্ন সময় কারখানার মালিকের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবী করেন। তাদের চাহিদা মতো টাকা না পেলে কারখানার ক্ষতি সাধনসহ বিভিন্ন ধরণের হুমকি-দমকি এই জের ধরে মঙ্গলবার রাতে অভিযুক্তদের নেতৃত্বে ৩০/৩৫ জনের একদল সন্ত্রাসী দা, লাঠি, রড, ছুরি, চাপাতিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে একটি পিকআপ, ২টি মাইক্রোবাস ও কয়েকটি মোটরসাইকেল যোগে কারখানায় হামলা চালায়। এ সময় বাঁধা দিতে গেলে ওই কারখানার নিরাপত্তা কর্মী রফিকুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে তারা কারখানার সীমানা প্রাচীর ভাংচুর চালিয়ে বৈদ্যুতিক ক্যাবল, সিসি ক্যামেরা, সাম্বারসিবল মোটর, এলইডি লাইটসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে। এসময় কারখানার লোকজন ৯৯৯-এ ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ গেলেও হামলাকারী সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে গুরুত্বর আহত অবস্থায় ওই নিরাপত্তা কর্মীকে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর বুধবার সকালে দ্বিতীয় দফায় ৪০/৫০ জনের ওই সন্ত্রাসী আবারও কারখানায় হামলা চালায়। পরে খবর পেয়ে মৌচাক ফাঁড়ি পুলিশের এসআই আসাদুজ্জামান একজন কন্টেবল নিয়ে ঘটনাস্থলে গেলে সন্তাসীরা চলে যায়।

কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাঁড়ি পুলিশের উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জানান, কারখানায় হামলার ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এ ঘটনায়  কাউকে আটক করা যায়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই