তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মৎস্য সপ্তাহ উদযাপন

কালিয়াকৈরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মৎস্য সপ্তাহ উদযাপন
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
“নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়েজাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।  বৃহস্পতিবার দুপুরে  গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমিতে এ কর্মসূচির আয়োজন করা হয়। এ সময় জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করণের মধ্যে দিয়ে “জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২” এর শুভ উদ্বোধন করেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান।

জানা যায়, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে বিভিন্ন জলাশয়ে বিভিন্ন প্রজাতির ১৬ মন পোনা মাছ অবমুক্ত করা হয়। এছাড়া বাহিনীর বিভিন্ন ইউনিটের জলাশয়েও মাছের পোনা অবমুক্তকরণের মাধ্যমে মৎস্য সপ্তাহ-২০২২ উদযাপন করা হয়। আর্থ-সামাজিক উন্নয়নসহ দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখতে নিজস্ব পুকুর ও জলাশয়ে মাছ চাষ করা এবং সাধারণ জনগণকে মাছ চাষে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে বাহিনীর তৃণমূলের সদস্যদেরকে আহবান জানান বাহিনীর মহাপরিচালক।

কর্মসূচিতে বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, আনসার-ভিডিপি একাডেমির কমান্ড্যান্ট অতিরিক্ত মহাপরিচালক মোঃ সামছুল আলম এবং উপ-মহাপরিচালকবৃন্দ সহ পরিচালকবৃন্দ ও বাহিনীর বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই