তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় মুফতির মৃত্যু

রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় মুফতির মৃত্যু
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
রায়গঞ্জের ধানগড়া-ব্রহ্মগাছা সড়কে সিএনজি অটোরিক্স দুর্ঘটনায় এক মুফতির মৃত্যু হয়েছে। নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে  মুফতি মাওলানা মনিরুল ইসলাম (৩৫) পিপুলবাড়িয়া হতে ধানগড়ার উদ্দেশ্যে একটি সিএনজি অটোরিক্স যোগে রওনা হন।

উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের কয়ড়া নামক স্থানে পৌছালে রাস্তায় থাকা একটি গরুকে সাইড দেওয়ার সময় সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার গাছের সাথে সজোরে ধাক্কা লাগায় তিনি গুরুতর আহত হন। তাৎক্ষনিক ভাবে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মুফতি হরিনারায়ণপুর গ্রামের রতনকান্দি ইউনিয়নের সিরাজগঞ্জ সদর থানার খোদা বক্সের পুত্র ও সদর থানার টেংড়াখালী ক্বওমি মাদ্রাসার শিক্ষক ছিলেন। রায়গঞ্জ থানার ওসি মোঃ রফিকুল ইসলাম ঘটঁনার সত্যতা স্বীকার করে বলেন, লাশটি তার স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই