তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শিশু সুরক্ষা নিশ্চিতে র‌্যালী-আলোচনা

রাণীনগরে শিশু সুরক্ষা নিশ্চিতে র‌্যালী-আলোচনা সভা
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
“আমি সমাজকর্মী, পরিবার ও শিশুর সুরক্ষায় সবসময় রয়েছি আমি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে নওগাঁর রাণীনগরে উপজেলা ভিত্তিক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনের শুরুতেই একটি র‌্যালী উপজেলার প্রধান প্রধান স্থান পদক্ষিণ করে।

পরে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ে আলোচনা করেন। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

এছাড়াও উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম, প্রকৌশলী শাহ মো. শহীদুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, সমাজসেবা কর্মকর্তা মাহবুবুল আলম প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার ইমাম, আলেমসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই