তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে গাছের চারা বিতরণ

নান্দাইলে গাছের চারা বিতরণ
[ভালুকা ডট কম : ০৫ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল- এর ৭৩ তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে শুক্রবার (০৫ আগস্ট) গাছের চারা বিতরণ করা হয়েছে। নান্দাইল উপজেলা প্রশাসন ও যুব উন্নয়নের আয়োজনে নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন গাছের চারা বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম আরিফ, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মামুনুর রশিদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফয়েজ উদ্দিন সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই