তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে কৃর্তি সন্তান পিতাপুত্র বিশ্বনাথে পুরস্কৃত

নান্দাইলে কৃর্তি সন্তান পিতাপুত্র বিশ্বনাথে পুরস্কৃত
[ভালুকা ডট কম : ০৫ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার কৃতি সন্তান শিক্ষক কবি ও যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল হান্নান ইউজেটিক্স। সিলেট বিশ্বনাথ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত। এবং তার পুত্র আব্দুল্লাহ আল হাসান নবীন শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হওয়ায় পিতা- পুত্রের হাতে পুরস্কার ও সার্টিফিকেট তুলে দেন বিশ্বনাথ উপজেলার নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সমীর কান্তি দেব, সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক সহ অন্যান্য অতিথিবৃন্দ। একসঙ্গে পিতা-পুত্রের এমন অর্জন সত্যিই আনন্দ ও গৌরবের। কবি আবদুল হান্নান ইউজেটিক্স হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে সহকারি শিক্ষক (গণিত) পদে কর্মরত। এছাড়াও তিনি একসঙ্গে কবি, কথাসাহিত্যিক, সংগঠক এবং বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত গীতিকার। আব্দুল্লাহ আল হাসান নবীন রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। উল্লেখ্য তারা দুজনেই ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নের পলাশিয়া গ্রামের বাসিন্দা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই