তারিখ : ০২ অক্টোবর ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে পেট্রোল পাম্পে হৈহুল্লোড় মারপিট

জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে সিরাজগঞ্জে পেট্রোল পাম্পে হৈহুল্লোড় মারপিট
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
তেলের দাম বৃদ্ধির খবর শুনেই রাতে সিরাজগঞ্জ শহরের মিরপুর পেট্টোল পাম্পে শত শত যানবাহনের ভিড় জমাতে শুরু করে। এ সময় পেট্টোল পাম্প মালিক তেল দেয়া বন্ধ করে দিলে হুইহুল্লোড় মারপিটসহ পেট্টোল পাম্প ভাংচুরের ঘটনা ঘটে। এক পর্যায়ে এক ব্যক্তিকে বেদম মারপিট করা হলে সে পুলিশের সামনেই জাঙ্গিয়া পড়ে দৌড়ে পালাতে বাধ্য হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করে। রাতেই দিগম্বর ওই ব্যক্তির ভিডিও ভাইরাল হয়ে যায়। তবে মারধরের শিকার ওই ব্যক্তির পরিচয় কেউ জানাতে পারেনি।

স্থানীয়রা জানান, রাতে হঠাৎ করে তেলের দাম বাড়লে মিরপুর ফিলিং স্টেশনে গ্রাহকদের ভিড় উপচে পড়ে। বিশেষ করে বাইক ও ট্রাকের ভিড়ে দিশেহারা হয়ে যান পেট্রোল পাম্পের কর্মচারীরা। এ অবস্থায় কর্তৃপক্ষ তেল বিক্রি বন্ধ করে দিলে গ্রাহকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে উত্তেজিত গ্রাহকরা পেট্টোলপাম্প ভাংচুরে করে এবং  এক ব্যক্তিকে সেখানে থাকা কয়েকজন মারতে শুরু করে। মারের হাত থেকে বাঁচতে ওই ব্যক্তি নিজের পোশাক খুলে দৌড়ে পালিয়ে যান।

মিরপুর ফিলিং স্টেশনের ম্যানেজার বাবু খান জানান, তেলের দাম বাড়ার খবরে মুহুর্তেই প্রায় পাঁচ শতাধিক বাইকার এসে পাম্পে তেলের জন্য সিরিয়াল দেয়। ঘুম থেকে উঠে আসা প্রতি বাইকার টাংকি পুরো করে তেল নিতে চান। এমন পরিস্থিতিতে হিমশিম খেয়ে বাধ্য হয়ে আমরা তেল দেওয়া বন্ধ করে দেই। এতে গ্রাহকরা ক্ষিপ্ত হয়ে পাম্পে ভাঙচুর করে। ভিড়ের মধ্যে এক ব্যক্তিকে মারধর করা হয়। তবে সেই ব্যক্তি কে আর কারা কেন তাকে মারধর করলো বিষয়টি জানা যায়নি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির জানান, মিরপুর ফিলিং স্টেশনে ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণ হয়। তবে কাউকে মারধর করা হয়েছে এমন অভিযোগ পাইনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই