তারিখ : ০১ অক্টোবর ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল হেল্পলাইন এর নতুন কমিটি

ত্রিশাল হেল্পলাইন এর নতুন কমিটিতে সভাপতি খাইরুল, সম্পাদক এম এ এ মানিক
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার একটি অলাভজনক, অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন ত্রিশাল হেল্পলাইন এর ৪র্থ কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে সভাপতি হিসেবে খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক এম এ এ মানিক নির্বাচিত হয়েছে।

শুক্রবার (৫ আগষ্ট ) বিকেল ৪ টায় অনলাইন ভোট ও সরাসরি ভোটে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ২৫ জন, এই নির্বাচনে সভাপতি পদপ্রার্থী ছিলেন মোঃ খাইরুল ইসলাম ও জান্নাতুল নাঈম এবং সাধারণ সম্পাদক প্রার্থী ছিলো ফরিদ আহমেদ ও এম এ এ মানিক। এতে সভাপতি পদে জান্নাতুল নাঈম পায় ১০ ভোট, মোঃ খাইরুল ইসলাম পায় ১৫ ভোট। ৫ ভোট বেশি পেয়ে সভাপতি নির্বাচিত হন মোঃ খাইরুল ইসলাম। সাধারণ সম্পাদক প্রার্থী ফরিদ আহমেদ ৯ ভোট, এম এ এ মানিক ১৬ ভোট। ৭ ভোট বেশি পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন এম এ এ মানিক।

সাংগঠনিক সম্পাদক পদে কেউ প্রতিদ্বন্দিতা করেননি বিধায় সর্বসম্মতিক্রমে শেখ তাসনিহা রাফসিকে উক্ত পদের জন্য নির্বাচিত করা হয়। ৬ আগস্ট ২০২২ খ্রিঃ থেকে ৫ আগস্ট ২০২৩ খ্রিঃ পর্যন্ত আগামী ১ বছরের জন্য নির্বাচিত কমিটি দায়িত্ব পালন করবেন। স্বল্প সময়ের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশনা রয়েছে। ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন ও ২ সদস্য বিশিষ্ট পর্যবেক্ষক টিম নির্বাচন সফল করতে কাজ করেন।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল, ময়মনসিংহ।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই