তারিখ : ০১ অক্টোবর ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পল্লীতে প্রবাসীর স্ত্রীকে নির্যাতন

নান্দাইলে পল্লীতে প্রবাসীর স্ত্রীকে নির্যাতন, জমি দখলের চেষ্ঠা
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নের রামকৃঞ্চপুর গ্রামের বিদেশ অবস্থানরত মো. বাচ্ছু মিয়ার স্ত্রী সুমা আক্তারকে একই গ্রামের কথিত দাঙ্গাঁবাজ ও সন্ত্রাসী চক্র ২লাখ টাকা চাঁদার দাবীতে সুমা আক্তারের স্বামীর .১৩ শতাংশ জমি জোর পূর্বক দখলে নেওয়ার হুমকী দিয়েছে।

প্রাপ্ত অভিযোগ থেকে জানাগেছে, একই গ্রামের বিবাদী মাহমুদ আলীর পুত্র মো. আবদুল কাদির ও আবদুর কাদিরের পুত্র ফারুক মিয়াগং .১৩ শতক জমিতে নির্মিত টিনের ঘর ব্যবহার করতে উক্ত মহিলা ও তার সন্তানদের বাধা প্রদান করছে। বিবাদী আবদুল কাদির সুমা আক্তার একই বংশীয় লোক হওয়ায় এলাকার সাধারণ মানুষ এর প্রতিবাদ করতে এগিয়ে আসে না। সুমা আক্তার তার দু’টি নাবালক ছেলে পারভেজ (১৩) ও বায়জিদ মুস্তাকিম (৮) কে নিয়ে হুমকীর মুখে মানবেতর জীবন যাপন করে যাচ্ছে। বিবাদীরা সুমা আক্তারের নিকট জমি দখলে যেতে হলে নগদ ২ লাখ টাকা অগ্রীম প্রদান করার জন্য চাপ দিয়ে যাচ্ছে এবং মারধর সহ শ্লীলতাহানী ঘটায়। উক্ত ঘটনায় ইতিপূর্বে নান্দাইল মডেল থানায় একটি ননএফআইর মামলা হলেও বিবাদীরা তাদের অবৈধ ও বেআইনি কার্য্যকলাপের মাত্রা আরও বাড়িয়ে দিয়েছে।

দেশের জন্য রেজিট্যান্স প্রেরনকারী বাচ্ছু মিয়া বলেন, আমার স্ত্রীকে টাকার জন্য নানাভাবে নির্যাতন করে যাচ্ছে। আমার পরিবার সন্তান সহ যাতে বাড়িতে শান্তি পুর্ন উপায়ে বসবাস করতে পারে এর জন্য তিনি উর্ধ্বতন পুলিশ প্রশাসন সহ মানবাধিকার সংগঠনের সার্বিক সহযোগিতা কামনা করেছেন। সুমা আক্তার জানান, তিনি খুবই ভয়ভীতিকর অবস্থায় দুটি নাবালক সন্তান নিয়ে হুমকীর মুখে রয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই