তারিখ : ০২ অক্টোবর ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে শিক্ষককে বিদায়ী সংর্ধ্বনা

নান্দাইলে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষককে বিদায়ী সংর্ধ্বনা
[ভালুকা ডট কম : ১২ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের বড়াইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলী আশরাফ স্বপনের চাকুরী থেকে অবসরে চলে যাওয়ায় বৃহস্পতিবার (১১ আগস্ট) বিদ্যালয় প্রাঙ্গঁনে এক বিদায় সংর্ধ্বনা প্রদান করা হয়।

বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. আবদুল্লাহ আল মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংর্ধ্বনায় মোহাম্মদ আলী সিদ্দিকী প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। শিক্ষানুরাগি প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে রাজগাতী ইউনিয়নের চেয়ারম্যান মো. ইফতেকার মোমতাজ খোকন, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, লেখক নাট্যকার হারুন অর রশিদ, নান্দাইল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম আনজু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন উজ্জল, নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

বিদায়ী প্রধান শিক্ষক আলী আশরাফের কর্মবহুল জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন ওয়ার্ড মেম্বার রাফিউল হাফিজ রোকন, মানিক মাস্টার, সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, মানবাধিকার কর্মী আবদুর রাশিদ, প্রধান শিক্ষক শেখ সাদী আহম্মেদ, অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রুকিয়া আক্তার, রাজিব আহম্মেদ প্রমুখ। অনুষ্ঠানে বিদায়ী প্রধান শিক্ষককে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে এলাকার ছাত্র/ছাত্রী, অভিভাবক সহ শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দ যোগদান করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই