তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনের মেঘনায় পাঁচ জেলে অপহরণ

তজুমদ্দিনের মেঘনায় পাঁচ জেলে অপহরণ, মুক্তিপন দাবী
[ভালুকা ডট কম : ১৮ আগস্ট]
ভোলার তজুমদ্দিনের মেঘনায় জেলে  ট্রলারে চালিয়ে পাঁচ জেলেকে অপহরণ করেছে জলদস্যুরা।  অপহরণ হওয়া জেলেদের পরিবারের কাছে থেকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে মুক্তিপণ দাবী করছে জলদস্যু বাহিনী।

অপহৃত জেলে পরিবার সুত্র জানায়, বুধবার ভোর রাতে মেঘনা নদীতে চরমোজাম্মল এলাকায় মাছ ধরারত জেলেদের উপর হামলা চালায় জলদস্যু বাহিনী। এসময় শশীগঞ্জ মাছ ঘাটের জেলে আরিফ, সালাহউদ্দিন, আঃ রহমান, আবু মাঝী,  ফারুক মাঝীকে অপহরণ করে নিয়ে যায় জলদস্যু বাহিনী। পরে মোবাইল ফোনে অপহৃত জলেদের পরিবারে কাছে ৫০ হাজার টাকা করে মুক্তিপণ দাবী করে। অপহৃত জেলে পারিবারিক সুত্র আরো  জানায়, এদেরকে ভোলার মেঘনার মাঝে তুলাতলি চরে রাখা হয়েছে।

শশীগঞ্জ মাছঘাট ব্যবসায়ীরা জানান, মাছ কম থাকায় নদীতে জেলের সংখ্যাও কম, ডাকাত কবলিত জেলেরা প্রশাসনিক হয়রানী এড়াতে ঘটনা গুলো গোপন রাখার চেষ্টা করে।=তজুমদ্দিন কোস্টগার্ড কমান্ডার বলেন, জেলেদের মাধ্যমে অপহরণের খবর শুনলেও আমাদেরকে কেহ প্রকৃত ঘটনা জানায়নি। ব্যাপারটি কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই