তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ব্যবসায়ীদের সাথে এমপি'র মতবিনিময়

ভালুকায় ব্যবসায়ীদের সাথে সংসদ সদস্যের মতবিনিময়
[ভালুকা ডট কম : ২১ আগস্ট]
ভালুকায় ব্যবসায়ী নেতৃবৃন্দ ও ব্যবসায়ীদের সাথে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনুর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার(২০আগস্ট) বিকালে ভালুকা বাজার ব্যাবসায়ী সমিতির কার্যালয়ে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফজলুল আমীন লিটনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা , সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক ওমর হায়াত খান নঈম, আওয়ামীলীগ নেতা হাজী আব্দুর রহমান প্রমুখ।

এসময় আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি বলেন, শুধু বাংলাদেশেই নয় সারা বিশ্বেই জ্বালানী তেলের দাম বাড়ার কারণে সব ধরনের পণ্যেরই দাম বেড়েছে। বিশ্ববাজারের সাথে সমন্বয় করে দেশবাসী যেন ভালো থাকতে পারেন সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। আমরা আশা করছি খুব শীগ্রই দেশের বাজার স্থিতিশীল হয়ে যাবে। এজন্য স্থানীয় ব্যবসায়ীদের সহযোগীতা কামনা করেন তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই