তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জমি বিবাদে কলাক্ষেত কর্তণ

ভালুকায় জমি বিবাদে কলাক্ষেত কর্তণ
[ভালুকা ডট কম : ২২ আগস্ট]
ভালুকার কাচিনা ইউনিয়নের ঢাকুরিয়া গ্রামে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে বড় ভাই আব্বাছ খন্দকার কর্তৃক হানিফ খন্দকারের ছড়ি সহ অসংখ্য কলাগাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে।

অভিযোগে জানাযায় ঢাকুরিয়া গ্রামের মৃত ইসমাইল হোসেন খন্দকারের দুই ছেলে আজাহারুল ইসলাম আব্বাস (৫০) ও  হানিফ উদ্দীন খন্দকার (৪২) দুই ভাইয়ের মধ্যে ২২ শতাংশ জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছে। ঘটনার দিন ১৯ আগষ্ট শুক্রবার বিকালে উভয় পরিবারের মধ্যে বিরোধপূর্ণ জমিকে কেন্দ্র করে বাকবিতন্ডার সৃষ্টি হয়। হানিফ খন্দকারের দাবী বড়ভাই আজাহারুল ইসলাম আব্বাস খন্দকার ও তার স্ত্রী জহুরা খাতুন গালিগালাজ করে এক পর্যায়ে দা’বটি দিয়ে হানিফের রোপন করা ছড়ি সহ অসংখ্য কলাগাছ ও বিভিন্ন গাছের চারা কেটে ব্যাপক ক্ষতি সাধন করে।

এ ব্যাপারে হানিফ খন্দকার বাদি হয়ে ভালুকা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।  এ ব্যাপারে আব্বাসের স্ত্রী জহুরা খাতুন জানান দীর্ঘদিন ধরে তাদের মধ্যে গোলযোগ চলছে, রাগের মাথায় তার স্বামী কয়েকটা গাছ কেটে ফেলেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই