তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৪ ডাকাত গ্রেফতার

ভালুকায় ৪ ডাকাত গ্রেফতার
[ভালুকা ডট কম : ২২ আগস্ট]
ঢাকা ময়মনসিংহ মহা সড়কের হবিরবাড়ী এলাকায় ডাকাতির প্রস্তুতি কালে ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। শনিবার রাতে মহাসড়কের হবিরবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ধাওয়া করে ওই ডাকাতদের গ্রেফতার করা হয়। এ সময় ডাকাতিতে ব্যবহৃত একটি বাস, একটি পিকআপ, রামদা, ছুরি,তালাকাটার কাটিং মেশিন ও রডসহ দেশিয় অস্ত্র জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ডাকতরা হলো ময়মনসিংহ শহড়ের চরপাড়া এলাকার মৃত আব্দুল হেলিমের ছেলে সেলিম মিয়া (৪০), একই এলাকার আশরাফ আলীর ছেলে ফরহাদ মিয়া(৩২), গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার জুগিরসিট এলাকার মৃত হাফিজ উদ্দিনের ছেলে আফতাব উদ্দিন(৩৩) ও ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মনোহরপুর গ্রামের মজিবুরের ছেলে রুবেল মিয়া(৩৫)।

ভালুকামডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান,দীর্ঘ দিন যাবৎ এ ডাকাত দলটি মহা   সড়কের বিভিন্ন এলাকায় বাস যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা,মোবাইল ফোন, স্বর্ণাঙ্কার লুট করে আসছিল। ঘটনার রাতে মহা সড়কের হবিরবাড়ী এলাকায় ডাকাতির প্রস্তুতি কালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ডাকাতদের ধাওয়া করলে এক পর্যায়ে ডাকাতরা বাস ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ ৪ ডাকাতকে গ্রেফতার ও ডাকাতিতে ব্যবহৃত একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৫-৮২২৯),একটি নম্বর বিহীন পিকআপ, রামদা,ছুরি,তালাকাটার কাটিং মেশিন ও রড সহ দেশিয় অস্ত্র জব্দ করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই