তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে পুলিশের অভিযানে দুই জলদস্যু আটক

তজুমদ্দিনে পুলিশের অভিযানে দুই জলদস্যু আটক
[ভালুকা ডট কম : ২৩ আগস্ট]
ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে কুখ্যাত জলদস্যু ও অপহরণকারী সদস্যকে আটক করেন। পরে তাদের বিরুদ্ধে পুলিশ মামলা দায়ের করে ভোলা জেল হাজতে প্রেরণ করেন।

এজহার সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তজুমদ্দিন ও বোরহানউদ্দিনের সীমান্তবর্তী এলাকায় থানার  অফিসার ইনচার্জের সার্বিক তত্ত্বাবধানে তজুমদ্দিন থানা এলাকার কুখ্যাত জলদস্যু ও অপহরণ দলের সক্রিয় সদস্যকে আটক করেন। আটককৃতরা হলেন, সোনাপুর ইউনিয়নের উত্তর চাপড়ী ৬নং ওয়ার্ড বাবুল মাঝির ছেলে আব্বাস (২৮) ও বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা রফিজলের ছেলে আমির হোসেন (৩১)। এ সময় মেঘনা নদীতে মাছ ধরারত জেলেদের অপহরণ পূর্বক নেওয়া ১ এক্ষ ৫০হাজার মুক্তিপণের টাকা থেকে ৫ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে আটককৃত দুইজনসহ অজ্ঞাত আরো ১০-১২ জনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ৩৬৪,৩৮৬,৩৮৭ ধারায় পেনাল কোড মামলা রুজু করেন, মামলা নং ১১। পরে গ্রেফতারকৃত আসামি দের বিজ্ঞ আদালতে সোপর্দ করেন মামলাটির তদন্ত কর্মকর্তা ও তজুমদ্দিনথানার এসআই মোঃ সামিম সরদার।

জানতে চাইলে সামিম সর্দার বলেন, অফিসার ইনচার্জের সার্বিক তত্ত্বাবধানে তজুমদ্দিন থানা এলাকার কুখ্যাত জলদস্যু ও অপহরণ দলের সক্রিয় সদস্যকে আটক করে মামলা দায়েরের পর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই