তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে ফ্রী ল্যান্সিং ও আউটসোর্সিং প্রশিক্ষণ

রায়গঞ্জে ফ্রী ল্যান্সিং ও আউটসোর্সিং প্রশিক্ষণের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৯ আগস্ট]
রায়গঞ্জে চান্দাইকোনা হাজী ওয়াহেদ মরিয়ম অনার্স কলেজে ফ্রী ল্যান্সিং ও আউটসোর্সিং বিষয়ে যুবদের দক্ষতা উন্নয়নের জন্য প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুর ২টায় অনুষ্ঠানের প্রধান অতিথি রায়গঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমরুল হোসেন তালুকদার ইমন এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।পরে কলেজ হলরুমে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ লুৎফর রহমান শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তৃপ্তি কণা মন্ডল,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিষ্কৃতি দাস, সাবেক ভাইস চেয়ারম্যান ভিপি আমিনুল ইসলাম শিহাব, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক স¤পাদক হাসানুজ্জামান সুলতান, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আবুল কালাম আজাদ,  সাধারণ স¤পাদক মোহাম্মাদ মিলন সেখ প্রমুখ।

উপজেলা পরিষদের আয়োজনে জাইকা-বাংলাদেশ সরকারের আর্থিক সহায়তায় ইউজিডিপি প্রকল্পের এই প্রশিক্ষণ উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন প্রকল্প প্রতিনিধি মোহাম্মাদ আব্দুল্লাহ। ২৫ দিন ব্যাপী এই প্রশিক্ষনে প্রশিক্ষক মোহাম্মদ আব্দুল হামিদ প্রশিক্ষণ প্রদান করবেন বলে সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই