তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কেন্দুয়ায় ৭দিন ধরে মাদ্রাসা ছাত্রী নিখোঁজ

কেন্দুয়ায় ৭দিন ধরে মাদ্রাসা ছাত্রী নিখোঁজ
[ভালুকা ডট কম : ২৯ আগস্ট]
নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার পাইকুড়া ইউনিয়নের পাইকুড়া জামিয়া আরাবিয়া আমিনা আক্তার লিলবানত মাদ্রাসার ৭ম শ্রেনীর ছাত্রী পাইকুড়া গ্রামের মোহাম্মদ সেলিমের কন্যা উম্মে সালমা ওরফে জাহানারা (১২) বিগত ৭দিন ধরে নিখোঁজ রয়েছে।

ছাত্রীটি গত সোমবার (২২আগস্ট) সকালে বাড়ী থেকে মাদ্রাসায় যাবার পর থেকে আর বাড়িতে ফিরে আসেনি। আত্মীয় স্বজনের বাড়ি সহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করার পরেও কোন সন্ধান পাওয়া যাইনি। উক্ত ঘটনায় কেন্দুয়অ থানায় একটি জিডি করা হয়েছে। ডিজি নং ১১৭৩, তারিখ- ২৬-০৮-২০২২ইং। ছাত্রীটির কেউ কোন সন্ধান পেলে তার পিতার নিকট মোবাইল নাম্বারে জানানোর জন্য অনুরোধ জানানো হয়েছে। পিতা মোহাম্মদ সেলিম, গ্রাম- পাইকুড়া, মোবাইল ০১৯৩০-৮৩৬৩৫০ অথবা ০১৭৯৩-৫৫০৫৬৩ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই