তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে আগুনে পুড়ে গেছে বসতঘর, আহত-২

তজুমদ্দিনে গ্যাসের সিলিন্ডারের আগুনে পুড়ে গেছে বসতঘর, আহত-২
[ভালুকা ডট কম : ০৪ সেপ্টেম্বর]
ভোলার তজুমদ্দিনে গ্যাসের সিলিন্ডার থেকে আগুন লেগে পুড়ে গেছে বসতঘর। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনলেও পুড়ে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ৩০ লক্ষ টাকার মালামাল। আগুন নিভাতে গিয়ে আহত হয়েছে ২জন।

প্রত্যক্ষদর্শী কোহিনুর বেগম জানান, চাঁদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পশ্চিম শশীগঞ্জ গ্রামের কবির মাঝির স্ত্রী জাকিয়া বেগম রবিবার (৪ সেপ্টেম্বর) রাত ৯টায় গ্যাসের চুলায় রান্না করতে যায়। এ সময় চুলার সুইজ অনকরলে হঠাৎ গ্যাসের চুলার আগুন পুরো ঘরে ছড়িয়ে পরে। পরে তজুমদ্দিন ফায়ার সার্ভিসকে খবর দিলে ত্রাসজনক স্থানীয়রা প্রায় ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু ততক্ষনে ঘরসহ পুরো মালামাল পুড়ে যায়।

এতে প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মো. সিরাজুল ইসলাম। তবে তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের কারো বক্তব্য জানা যায়নি। আগুন নিভাতে গিয়ে ২জন আহত হয়েছেন। আহতরা হলেন, হাসনাইন (২০) ও মামুন (২৫)। আহত হাসনাইনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই