তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

অবশেষে জমাকৃত অর্থ ফেরত পেলেন গ্রাহকরা

অবশেষে জমাকৃত অর্থ ফেরত পেলেন সিরাজগঞ্জে সানলাইফ ইন্সুরেন্স কোম্পানীর গ্রাহকেরা
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
অবশেষে সানলাইফ ইন্সুরেন্স কোম্পানী লি: সিরাজগঞ্জ শাখায় জমা করা টাকার চেক পেলেন গ্রাহকেরা। এরমধ্য দিয়ে সানলাইফ ইন্সুরেন্স কোম্পানী লি: সিরাজগঞ্জের কো-অর্ডিনেটর ফরিদা ইয়াসমিনের বিরুদ্ধে গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগটি মিথ্যা প্রমাণিত হলো।

শনিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ সদর উপজেলার দিয়ার পাচিল এলাকায় প্রয়াত ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভা শেষে ১১ জন গ্রাহকের হাতে বীমার টাকার চেক হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, কবি মোহন রায়হান, সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ মোঃ আলাউদ্দিন, সিরাজগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক কমরেড আবু বকর ভূইয়া, সরকারী রাশিদাজ্জোহা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আক্তারুজ্জামান, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহম্মেদ, খোকশাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ মুকুলসহ সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর কো-অর্ডিনেটর ফরিদা ইয়াছমিনসহ কর্মকর্তারা।

সানলাইফ ইন্সুরেন্স কোম্পানী লি: সিরাজগঞ্জ এর কো অর্ডিনেটর ফরিদা ইয়াসমিন জানান, বীমা গ্রাহকদের অর্থ আত্মসাতের মিথ্যা-বানোয়াট অভিযোগ এনে জনতা ব্যাংক এস.বি ফজলুল হক রোড শাখার ম্যানেজার আরাফাত শাকিল কতিপয় গ্রাহক নিয়ে আমার বাড়িতে হামলা করিয়ে একটি ভীতিকর পরিবেশ সৃষ্টি করে। তারা আমার বিরুদ্ধে একাধিক মামলাও দায়ের করেন। আমি কোন প্রকার টাকা আত্মসাত না করলেও আমার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্র করে ফেসবুক ও গণমাধ্যমে বানোয়া সংবাদ প্রচার করে। করোনা মহামারির কারণে দেশের নামকরা এই বীমা কোম্পানী অনেকটা সমস্যাগ্রস্থ হওয়ায় জমাকৃত টাকা ফেরত দিতে কিছুটা দেরি হয়। আর এ সুযাগেই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়। তবে ওই ঘটনার মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই সেখানকার ১১ জন গ্রাহককে টাকা ফিরিয়ে দেয়া হলো। পর্যায়ক্রমে অন্যান্য গ্রাহকদের চেকও হস্তান্তর করা হবে বলে তিনি জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই