তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে কোর্টের নিদের্শ অমান্য করে মাটি ভরাট

নান্দাইলে কোর্টের নিদের্শ অমান্য করে মাটি ভরাটের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে বিজ্ঞ কোর্টের নিদের্শ অমান্য করে নালিশী ভূমিতে প্রতিপক্ষরা জোরপূর্বক মাটি ভরাট করার অভিযোগ পাওয়া গেছে।

এলাকাবাসী ও নীরিহ পরিবারের পক্ষ থেকে সরজমিন অভিযোগে জানাগেছে, উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের উত্তর জাহাঙ্গীরপুর গ্রামের মো. আঃ হেকিমের পুত্র জাহাঙ্গীর আলম একই গ্রামের ফজলুল হকের পুত্র পারভেছ মিয়া, রাহাদুল ইসলাম, পাভেল মিয়া, বিল্লাল মিয়া, আঃ সালামের পুত্র মোকারম হোসেন ওরয়ে লাদেন, মৃত উছমান গনির পুত্র আঃ সালাম ও আঃ সালামের স্ত্রী মোসলেমা খাতুন, দুলাল মিয়ার স্ত্রী মোমেনা খাতুনের বিরুদ্ধে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ময়মনসিংহে নালিশী ভূমির উপর ১৪৫ধারা একটি মোকাদ্দমা দায়ের করে। মোকাদ্দমা নং-১৪২৪/২০২২। মোকাদ্দমা দায়েরের পর নান্দাইল মডেল থানা পুলিশ এসআই বাবলুর রহমান খান বিবাদীর বিরুদ্ধে মঙ্গলবার (১৩ই সেপ্টেম্বর) বিবাদীদের বিরুদ্ধে নোটিশ প্রদান করেন এবং উভয় পক্ষ নিজ নিজ অবস্থানে অবস্থান করে শান্তি শৃংঙ্খলা বজায় রাখার নিদের্শ প্রদান করেন এবং কোন পক্ষ সতর্র্কী করণ নোটিশ অমান্য করিয়া আইন শৃংঙ্খলা অবনতি ঘটালে তাদের বিরুদ্ধে প্রচলিত আইননুযায়ী কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে মর্মে নোটিশ প্রদান করেন।

কিন্তু সরজমিনে দেখাযায়, প্রতিপক্ষকে আইনানুগ নোটিশ প্রদান করা হলেও উক্ত মোকাদ্দমার বিবাধীরা বুধবার (১৪ই সেপ্টেম্বর) কোর্টের আদেশ অমান্য করে নালিশী ভূমিতে জোরপূর্বক ট্রাক্টর দিয়ে মাটি ভরাট করে যাচ্ছে। এতে করে যে কোন সময় নালিশী ভূমিতে আইনশৃংঙ্খলার অবনতি ঘটতে পারে বলে এলাকাবাসীরা জানান। এব্যাপারে উক্ত মোকদ্দমার বাদী ও এলাকাবাসী ময়মনসিংহের বিজ্ঞ পুলিশ সুপার সহ উর্ধ্বতন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই