তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে স্বর্ণবার সহ পাচারকারী আটক

বেনাপোল সীমান্তে ২০ স্বর্ণবার সহ পাচারকারী আটক
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
শনিবার সন্ধ্যায় পাচারের সময় যশোরের বেনাপোল সীমান্তের পুটখালী চরের মাঠ এলাকা থেকে  ২ কেজি ৩৩৩ গ্রাম ওজনের ২০ টি স্বর্ণবারসহ হৃদয় নামে এক পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি।শনিবার বিকালে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাকে আটক করে।আটক পাচারকারী হৃদয় বেনাপোলের কাগজপুকুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে।

২১ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লে,কর্ণেল মোহাম্মদ তানভীর আহম্মেদ জানায়, তাদের কাছে গোঁপন সংবাদ আসে বেনাপোল সীমান্ত পথে বিপুল পরিমানে স্বর্ণের একটি চালান ভারতে পাচার হবে পরে। পরে বিজিবি সীমান্তে টহল জোরদার করে। এক পর্যায়ে সীমান্ত অতিক্রমের চেষ্টাকালে সন্দেহ ভাজন এক পাচারকারীকে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশী করে ৩৩৩ গ্রাম ওজনের ২০ টি স্বর্ণবার পাওয়া যায়। আটক স্বর্ণ পাচারকারীর বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই