তারিখ : ০১ অক্টোবর ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নারীসহ শ্রমিকলীগ নেতা পুলিশের হাতে আটক

ভালুকায় নারীসহ শ্রমিকলীগ নেতা পুলিশের হাতে আটক
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
ময়মনসিংহের ভালুকা উপজেলার ৩নং ভরাডোবা ইউনিয়ন শ্রমিকলীগের বহিস্কৃত সভাপতি আবুল হাসেম সরকার (৫০) কে বৃহস্পতিবার রাতে এক নারী (৩৫)সহ আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

এলাকাবাসি ও থানা পুলিশ সূত্রে জানাযায়, ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার ধারা বাজার গ্রামের নূরে আলমের স্ত্রী(৩৫)কে নিয়ে ভালুকা উপজেলার ৩নং ভরাডোবা ইউনিয়নের ভরাডোবা গ্রামের মৃত আজিজ সরকারের ছেলে ইউনয়ন আওয়ামীলীগ সভাপতি ওয়াইজ উদ্দিন মেম্বারের ছোট ভাই ইউনিয়ন শ্রমিকলীগের বহিস্কৃত সভাপতি ৪ সন্তানের জনক আবুল হাসেম(৫০) গত ১৫ সেপ্টেম্বর স্বর্ণাংকার নগদ টাকাসহ ৮লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়। এঘটনায় নূরে আলম বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করলে ভালুকা মডেল থানার এস আই কাজল অভিযুক্ত আবুল হাসেমকে নূরে আলমের স্ত্রীসহ আটক করে ।

ভূক্তভোগী নূরে আলম জানান,আমি সিমা স্পিনং মিলে সিকিরউিটি গার্ডে চাকুরী করতাম  আমি হাসিমদের বাসার পাশে থেকে। আমার স্ত্রীকে হাসিম ফুসলিয়ে স্বর্ণাংকার নগদ টাকাসহ ৮লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান,অভিযোগের ভিত্তিতে হাসিমকে নারীসহ আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই