তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জের তাড়াশে গৃহবধূকে হত্যার অভিযোগ

জোর করে কীটনাশক খাইয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
সিরাজগঞ্জের তাড়াশে গার্মেন্টস কর্মী নাসিমা খাতুন (২৩) নামের এক গৃহবধূকে জোর পুর্বক কীটনাশক খাইয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তার স্বামী ও শ্বশুর-শ্বাশুড়ীর বিরুদ্ধে। শুক্রবার গভীর রাতে তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুড়ঝুড়ি গ্রামের চক পাড়ায় এ ঘটনা ঘটে। হত্যার শিকার নাসিমা খাতুন ঐ গ্রামের সুমন হোসেনের স্ত্রী ও বেত্রাশিন গ্রামের গহের আলীর মেয়ে ।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নূরে আলম জানান, শনিবার সকাল ১০ টার দিকে ঘটনাস্থল থেকে নাসিমা খাতুনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই সময়ে নাসিমা খাতুনের শ্বশুর সারোয়ার হোসেন ও শ্বাশুড়ী ফিরোজা খাতুনকে থানায় আনা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে গার্মেন্ট শ্রমিক নাসিমা খাতুন ঢাকা থেকে স্বামী সুমনসহ শশুর বাড়ি আসছিলেন। রাত দুইটার দিকে ঝুড়ঝুড়ি গ্রামের ফসলী মাঠে পৌঁছিলে। সেখানে আগে থেকেই সেখানে অবস্থান করা সুমনের দুই সহযোগী ও সুমন মিলে নাসিমাকে জোর পুর্বক কীটনাশক খাওয়ায়। পরে কিছুক্ষনের মধ্যে নাসিমা গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে। তখন পাষন্ড সুমন স্ত্রীকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে নাসিমাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসার কিছুক্ষণ পরেই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

তাড়াশ থানার ওসি মো.শহিদুল ইসলাম জানান, মরদেহ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই