তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মাছের পোনা অবমুক্ত করলেন পুলিশ সুপার

নওগাঁয় মাছের পোনা অবমুক্ত করলেন পুলিশ সুপার রাশিদুল
[ভালুকা ডট কম : ২৬ সেপ্টেম্বর]
নওগাঁয় জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনের পুকুরে মাছের পোনা অবমুক্ত করলেন পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক।

খাদ্য ও মৎস্য সম্পদে আত্ননির্ভরশীলতা বজায় রাখতে মাননীয় প্রধানমন্ত্রী এবং সম্মানিত ইন্সপেক্টর জেনারেল এঁর নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ পুলিশের সকল ইউনিটে অনাবাদি ফাঁকা স্থানে শাক, সবজি ও ফলের আবাদ এবং জলাশয়ে মৎস্য চাষ অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় রবিবার জেলা পুলিশ লাইন্স এর পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার একেএম মামুন খাঁন চিশতীসহ জেলা পুলিশের ঊর্ধতন কর্মকর্তাসহ অন্যান্য পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এসময় পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক বলেন, বাংলাদেশের মাটি সোনার চাইতেও খাঁটি। এই মাটির যেখানে যা রোপন কিংবা বোপন করা হয় সেখান থেকেই সোনার ফসল পাওয়া যায়। তাই প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক যদি আমরা আমাদের বাড়ির আশেপাশের অযথা পড়ে থাকা প্রতি ইঞ্চি জমিতে সাধ্যমতো সবজি চাষ করি এবং পড়ে থাকা পুকুর কিংবা জলাশয়ে যদি মাছ চাষ করি তাহলে উৎপাদিত সেই বিষমুক্ত সবজি এবং মাছ দিয়ে আমরা আমাদের নিজেদের প্রয়োজন পূরন করতে পারি। এতে করে কখনোই আমাদের দেশে খাদ্য ঘাটতি দেখা দিবে না। তাই একটু সময় ব্যয় করে সকল থানা প্রাঙ্গনসহ পড়ে থাকা প্রতি ইঞ্চি জমির সঠিক ব্যবহার নিশ্চিত করার প্রতি তিনি আহব্বান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই