তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

মনপুরায় মহিলা কলেজে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৬ সেপ্টেম্বর]
ভোলার মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। মনপুরা থানার উদ্যোগে এই সভার আয়োজন করা হয়।সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় উপজেলার মনোয়ারা বেগম মহিলা কলেজ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা কলেজের শিক্ষার্থীদের উদ্দেশ্যে ইভটিজিং, যৌন হয়রানি, নারী নির্যাতন, নারীদের উচ্চ শিক্ষা ও সামাজিক ভূমিকা বিষয়ে সচেতনতামূলক বক্তব্য রাখেন।কলেজের বাংলা বিভাগের সহকারি অধ্যাপক জুড়ান চন্দ্র মজুমদার'র সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ আহমেদ। সভায় সভাপতিত্ব করেন মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ এম. মহিউদ্দিন আহমেদ।

সভায় আরও উপস্থিত ছিলেন মনপুরা থানার সহকারি পুলিশ পরিদর্শক লুৎফর রহমান, মোঃ মনির, লিটন চন্দ্র দাস ও কলেজের সকল শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই