তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে পর্যালোচনা সভা অনুষ্ঠিত

রাণীনগরে পর্যালোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে এলজিইডির আওতায় টেকসই ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্পের উপ-প্রকল্প ও পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির মাসিক অগ্রগতির পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী শাহ মো. শহীদুল হক, গহেলাপুর-শফিকপুর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লি: এর সভাপতি রেজাউল বেলাল, সম্পাদক নাজিমুদ্দীন আহমেদ, রতনডারা খাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লি: এর সভাপতি জাহাঙ্গির আলম, কুজাইল-রক্তদহ পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লি: এর সভাপতি বীরমুক্তিযোদ্ধা চয়েন উদ্দিন, সদস্য খোরশেদ আলম প্রমুখ।

সভায় উপজেলার বিল ও খালের পানি যথাযথ কাজে ব্যবহারের অগ্রগতি সম্পর্কে তথ্যাদি উপস্থাপন করা হয়। কেউ যেন পানি অপচয় কিংবা প্রয়োজন নয় এমন কাজে ব্যবহার করতে না পারে সেই বিষয়ে সমিতিগুলো গুরুত্বপূর্ন ভ’মিকা রাখতে পারে। বিশেষ করে চাষাবাদের ক্ষেত্রে যেন কৃষকরা এই পানিগুলো সঠিক ভাবে ব্যবহার করতে পারে সেই বিষয়ে লক্ষ্য রাখার নির্দেশনাও প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই