তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে পুকরে মিলল দত্তক নেওয়া শিশুর লাশ

সিরাজগঞ্জে পুকরে মিলল দত্তক নেওয়া শিশুর লাশ,হত্যাকান্ডের অভিযোগ
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
সিরাজগঞ্জের কাজিপুরে বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে রাহাত (৩) নামের এক দত্তক নেওয়া শিশুর লাশ। পরিবারের পক্ষ থেকে ঘটনাটি হত্যাকান্ড বলে অভিযোগ করা হচ্ছে। সোমবার সন্ধ্যায় কাজিপুর উপজেলার গান্ধাইল ইউনিয়নের কালিকাপুর এলাকায় একটি পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

শিশু রাহাত সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের নারানদিয়া গ্রামের ইদ্রিস-লিপি দ¤পত্তির দত্তক নেওয়া ছেলে। কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত বলেন, নারানদিয়া গ্রামের ইদ্রিস আলী ও কালিকাপুর গ্রামের লিপি খাতুনের প্রায় ১৪/১৫ বছরের বৈবাহিক জীবনে তাদের কোনো সন্তানাদি নেই। তাই তিন বছর আগে লিপি সদ্যপ্রসূত একটি সন্তান দত্তক নেন। তার নাম রাখেন রাহাত। শিশুটিকে লালন-পালন করার এক পর্যায়ে ইদ্রিস-লিপি দ¤পতি পারিবারিক কলহে জড়িয়ে পড়েন। গত তিন মাস ধরে লিপি শিশু রাহাতকে নিয়ে তার বাবার বাড়ি কালিকাপুরে এসে বসবাস শুরু করেন। গতকাল সোমবার বিকেলে নিখোঁজ হয় শিশু রাহাত। পরে ঐবাড়ির (লিপির বাবার বাড়ি) পাশের পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় খবর দেন স্থানীয়রা। ওসি আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বাবা ইদ্রিস আলী ও তার পরিবারের অভিযোগ শিশুটিকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শিশুর লাশের ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই