তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

ভালুকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
ভালুকায় উপজেলা পরিষদের উদ্যোগে  বুধবার বিকালে উপজেলা পরিষদ কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করা হয়েছে।উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ কেক কেটে দিনটি পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ওমর হায়াত খান নঈম,মল্লিকবাড়ী ইউপি চেয়ারম্যান এস.এম আকরাম হোসেন,বিরুনীয়া ইউপি চেয়ারম্যান ছামসুল আলম,মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ,ছাত্রলীগ নেতা সানমুন।

এর আগে দুপুরে দিনটি পালন উপলক্ষে উপজেলা যুবলীগের উদ্যোগে এতিম খানায় ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ গোলাম মোস্তফা,উপজেলা যুবলীগের সভাপতি আনিছুর রহমান খান রিপন,সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল সহ আ’লীগ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।#



 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই